terça-feira, 17 de junho de 2014

GOD

দিনের প্রাচীন, কায়দা, এবং তার Glory ২ জাঁকজমক

স্পষ্টভাবে নদীর Chebar দ্বারা কল্দীয়রা জমির মধ্যে, Buzi ঋত্বিক Ezekiel ছেলের কাছে প্রভুর বার্তা এসেছিল, এবং সেখানে তার উপর প্রভুর হাতে ছিল.
আমি তাকিয়ে, এবং দেখ দেখ, একটি ঘূর্ণিবায়ু উত্তরে, একটি মহান মেঘ, এবং নিজেই infolding একটি অগ্নি, এবং কাছাকাছি একটি উজ্জ্বলতা বেরিয়ে আসেন, এবং এটি এক জিনিস আগুনের আউট, অ্যাম্বার রঙ হিসাবে ছিল, .
তন্মধ্যে ও উহার চারজন প্রাণী এর উপমা এসেছে. এবং এই তাদের চেহারা ছিল: তারা একটি মানুষের উপমা ছিল.
এবং প্রতি এক চার মুখমন্ডল ছিল, এবং প্রতি এক চার উইংস ছিল.
এবং তাদের পা সোজা ফুট ছিল; এবং তাদের পায়ের একমাত্র একটি বাছুর এর পায়ের একমাত্র ভালো ছিল: এবং তারা burnished পিতল এর রং মত sparkled.
এবং তারা তাদের চার পক্ষের তাদের উইংস অধীন একটি মানুষের হাতে ছিল; এবং তারা চার তাদের মুখে এবং তাদের উইংস ছিল.
একে অপরকে তার উইংস যোগদান ছিল; তারা গিয়েছিলাম হিসাবে তারা পরিণত, এবং প্রতিটি এগিয়ে স্থিরভাবে পদচারণা.
আর তাদের মুখের এর উপমা একটি মানুষের মুখে ছিল; এবং ডান চারটি সিংহের মুখে ছিল, এবং চার একটি বলদ মুখে ছিল সব বাম; এবং আরও একটি গল চারটি মুখে ছিল.
সুতরাং তাদের মুখে ছিল. তাদের উইংস উর্ধ্বগামী প্রসারিত হয়; প্রতি এক হাজার দুই উইংস অন্য এক যোগদান, এবং দুটি তাদের মৃতদেহ আবৃত ছিল.
এবং প্রতিটি এক সহজ গিয়েছিলাম; আত্মা যেতে ছিল যেথায়, তারা গিয়েছিলাম; তারা যখন তারা পরিণত.
এবং জীবন্ত প্রাণীকে উপমা হিসাবে, তাদের চেহারা আলো চেহারা মত, আগুনের coals পোড়ানোর মত ছিল; আগুনে জীবন্ত প্রাণীর মধ্যে আপ এবং গিয়েছিলাম নিচে, এবং আগুনের উজ্জ্বল ছিল, এবং আগুন ঘোষণা বাজ গিয়েছিলাম;
এবং জীবন্ত প্রাণী দৌড়ে এবং বাজ একটি ফ্ল্যাশ চেহারা হিসাবে ফিরে আসেন.
আর আমি জীবিত প্রাণী দেখলেন; এবং জীবন্ত প্রাণী, চার মুখ প্রতিটি জন্য এক পাশে পৃথিবীর উপর এক চাকা তাকান.
কায়দা করে এবং তাদের কাজের চেহারা Beryl এর রং মত ছিল; এবং তারা চার এক উপমা ছিল; এটি একটি চাকা মধ্যে একটি চাকা ছিল এবং তাদের চেহারা এবং তাদের কাজ ছিল.
তারা গিয়েছিলাম, তারা তাদের চার পক্ষের উপর গিয়েছিলাম; তারা যখন তারা পরিণত.
এবং তাদের রিং, তারা ভয়ঙ্কর ছিল যে এতো বেশী ছিল; এবং তারা চার সব কাছাকাছি চোখ সম্পূর্ণ তাদের রিমে ছিল.
এবং জীবন্ত প্রাণী, কায়দা তাদের পাশে গিয়ে যখন; এবং পৃথিবী থেকে বাসকারী মানুষ বাড়ছে, কায়দা উঁচুতে তোলা হয়.
আত্মা যেতে চেয়েছিলেন যেখানেই তারা গিয়েছিলাম; আত্মা যেতে ছিল যেথায়; এবং চাকার তাদের বিরুদ্ধে বেশি উঁচুতে তোলা হয়েছে: জীবন্ত প্রাণী আত্মা জন্য কায়দা ছিল.
তারা গিয়েছিলাম যখন, তারা গিয়েছিলাম, এবং তারা দাঁড়িয়ে, এই দাঁড়িয়ে, ও, পৃথিবী থেকে ক্রমবর্ধমান, এছাড়াও কায়দা তাদের বিরুদ্ধে বেশি উঁচুতে তোলা হয়েছে; জীবন্ত প্রাণী আত্মা কায়দা ছিল কারণ.
এবং জীবন্ত প্রাণীর মাথা উপর একটি মহাকাশ এর উপমা তাদের মাথা উপর উপরে ঘোষণা প্রসারিত ভয়ানক স্ফটিক চেহারা,,, সঙ্গে ছিল.
আর মহাকাশ অধীনে তাদের উইংস একে অপরের দিকে সোজা ছিল; প্রতি এক শরীরের একপাশে ঢেকে যা দুই, ছিল; এবং প্রতি এক অন্য দিকে আচ্ছাদন দুই অন্যান্য উইংস ছিল.
তারা গিয়েছিলাম যখন, আমি পরাক্রমশালী, একটি সেনা গোলমালের হিসাবে এক কণ্ঠস্বর হিসেবে, মহান জলের শব্দ চাই, তাদের উইংস এর শব্দ শোনা; তারা দাঁড়িয়ে, তারা তাদের উইংস হতাশ.
আর তাদের মাথা উপর যে মহাকাশ থেকে একটি ভয়েস আছে আসেন; তারা দাঁড়িয়ে, তারা তাদের উইংস হতাশ.
আর তাদের মাথা উপর ছিল মহাকাশ উপরে একটি নীলকান্তমণি পাথর চেহারা হিসাবে, একটি সিংহাসন এর উপমা ছিল; এবং সিংহাসনে এই ধরণের উপর এটি সম্পর্কে উপরে একটি মানুষের একটি অনুরূপ চিত্র, ছিল.
এবং আমি তার কার্যাদির এবং উর্ধ্বগামী চেহারা থেকে এটি মধ্যে সম্পর্কে আগুনের বৃত্তাকার চেহারা, হিসাবে, অ্যাম্বার রঙ হিসাবে এটা দেখেছি; এবং, এমনকি নিম্নগামী তার কার্যাদির চেহারা থেকে, আমি আগুনের চেহারা, এবং তাকে প্রায় একটি উজ্জ্বলতা হিসেবে দেখেছি.
বৃষ্টির দিনে মেঘ যে নম এর চেহারা, তাই সম্পর্কে উজ্জ্বলতা বৃত্তাকার চেহারা ছিল. এই প্রভুর মহিমা উপমা চেহারা ছিল; এবং এটা দেখেছি, আমি আমার মুখের উপর হিংস্র, এবং আমি দিলেন যে এক বক্তব্য.

Nenhum comentário:

Postar um comentário